খালেদ হোসেন টাপু, রামু:

রামুতে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান, উন্নয়নের রূপকার জননেতা রিয়াজ উল আলম বলেছেন, প্রযুক্তিগতভাবে বাংলাদেশ নানাভাবে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। সরকার দেশ ও উন্নত জাতি গঠনে ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিদ্যালয়গুলোতে প্রযুক্তি ব্যবহারের জন্য ল্যাপটপসহ বিভিন্ন উপকরণ দিচ্ছেন এবং প্রধানমন্ত্রীর দূরদর্শীতায় সারাদেশেই সর্বক্ষেত্রে ডিজিটাল পদ্ধতির ব্যবহার ক্রমেই বৃদ্ধি পেয়েছে। তিনি আরো বলেন, শুধু ল্যাপটপ নিলেই হবে না। এগুলোর ব্যবহার নিশ্চিত করতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন যাত্রাকে ব্যাহত করার জন্য একটি মহল নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বৃহস্পতিবার রামু উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ শাজাহান আলির সভাপতিত্বে উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ কালে তিনি এ কথা বলেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি জাফর আলম চৌধুরী, ফতেখাঁরকুল চেয়ারম্যান ফরিদুল আলম, গর্জনিয়া চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কচ্ছপিয়া চেয়ারম্যান আবু ইসমাঈল মোঃ নোমান, সহকারী প্রাথমকি শিক্ষা অফিসার আবু নোমান মোঃ আবদুল্লাহ, সেলিমগীর হোসেন প্রমুখ। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ তুলে দেয়।